C Beck Ads

C Beck Adz

Monday, April 30, 2012

CBeckAds থেকে আয় এর A-Z

যারা অনলাইনে অনেক দিন ধরে কাজ করেন তারা ব্লগ ও ওয়েবসাইট সম্পর্কে জানেন এবং অনেকেই শুনেছেন যে সেই খান থেকে আয় করা যায় । আজ তেমনি একটা সাইডের কথা বলবো ।
এর মাধ্যমে সাইটটি আপনার ব্লগ বা সাইটে বিজ্ঞাপন দিবে এবং আপনি সেই বিজ্ঞাপন ব্লগ বা সাইটে প্রকাশ করবেন । তারপর আপনার ব্লগ বা সাইটের ভিজিটর রা যতবার ঐ বিজ্ঞাপনগুলোতে ক্লিক করবে সেই প্রতিটি ক্লিকের জন্য আপনি পাবেন $.05 ডলার করে । আবার রেফারেল সিস্টেমে আপনার প্রতি রেফারেল এর ক্লিক থেকে পাবেন $.01 করে । পেমেন্ট মিনিমাম $15 হলে সরাসরি আপনার Paypal অথবা Alertpay একাউন্টে চলে যাবে মাসের ১ তারিখে ।



♥ সাইটটিতে রেজিঃ করতে এখানে ক্লিক করুন ।
♥ তারপর Create Free Account এ ক্লিক করুন ।
♥ সব ইনফরমেশন দিয়ে সাবমিট করুন ।
♥ রেজিঃ হবার পর আপনার একাউন্টে লগইন করে Settings থেকে আপনার পছন্দের পেমেন্ট অপশন বাছাই করে সাবমিট করুন এবং আপনার ইমেইল থেকে ভেরিফাই করে নিন
♥ এবার Banner Codes এ ক্লিক করে পছন্দের একটি ব্যানার সিলেক্ট করে নিচের কোড টি কপি করে তা আপনার ব্লগে Design>Layout>Ad a gadget>HTML/Javascript এ ক্লিক করে পোস্ট করে দিন ।
এবার আপনার কাজ শেষ ।
এখন আপনার সাইটে ঐ বিজ্ঞাপনে যত ক্লিক হবে আপনি তত আয় করবেন  ।
এখন আপনার আয়ের সব হিস্টরি আপনি দেখতে লগইন করে Home এ ক্লিক করুন ।
আপনার রেফারাল লিংক পাবার জন্য Invite এ ক্লিক করুন ।

5 comments:

  1. http://prelaunchx.com/x/mamunk
    Share on facebook Share on twitter Share on email Share on gmail Share on yahoomail Share on hotmail Share on stumbleupon Share on blogger Share on tumblr Share on linkedin Share on mailto Share on google Share on delicious Share on 100zakladok

    ReplyDelete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete
  3. free new movie www.freehdmoviesdownload99.blogspot.com/

    ReplyDelete